Sunday, October 26, 2014

আজকের উপলব্ধিতে বাংলাদেশ [26.10.14]

1. রাজনীতি - দেশজুড়ে









2. Other News


"বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) শ্রমিকদের আসার প্রক্রিয়া আরো সহজতর করার লক্ষ্যে ঢাকায় আরব আমিরাত দূতাবাসে একজন লেবার এ্যাটাচে নিয়োগ দেয়া হবে।"

"সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, সাতক্ষীরা-১ আসনের সাংসদ মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য স ম জগলুল হায়দার ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমীন।"



"বেগুনবাড়ী খালসহ হাতিরঝিল এলাকার সমন্বিত উন্নয়ন শীর্ষক প্রকল্প ‘পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ২০১৪’ শুরু হয়েছে। আকাশে বেলুন উড়িয়ে এ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রোববার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর হাতিরঝিল এলাকায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সেনাবাহিনী এসডব্লিউও-পশ্চিম আয়োজিত এ অভিযানের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন (এমপি)। "




"হরতাল ও নৈরাজ্যবিরোধী বিক্ষোভ মিছিল হলেও স্লোগান দেওয়া হয় চাকরিচ্যুতদের চাকরিতে পুনর্বহাল, চুক্তিভিত্তিক কর্মচারীদের নিয়মিতকরণসহ নানা দাবিতে।
পরে সভাপতি মো. শাহাজাহান মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর, হাবিবুর রহমান, চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম মজুমদার, খন্দকার কামরুল হাসান, দুলাল কান্তি পাল, সিরাজুল ইসলাম প্রমুখ।"

No comments:

Post a Comment