Monday, October 6, 2014

নাগরিক ঐক্যের আলোচনা সভা - সমাবেশ - উদ্যোগ (06.10.14)

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা!

ঈদে সবাই আনন্দ ভাগাভাগি করে নেবেন - এই প্রত্যাশায়!








ব্যারিস্টার সারা হোসেন আর ব্যারিস্টার তানিয়া আমীর - choice দুইটা দারুণ ছিল!

বাংলাদেশের অনেক পরিবার এখন - মেয়ে রাজনীতিতে আসবে - এমনটাও প্ল্যান করছেন!

আগে ছেলেদের নিয়ে পরিকল্পনা করতেন। 
আমাদের রাজনীতি যা ছিল - মেয়েদের রাজনীতিতে আনার কথা খুব কম পরিবারই ভাবতেন!




আমি যখন খুব ছোট ছিলাম - আব্বু চাইতেন আমি ব্যারিস্টার হয়ে একদিন পলিটিক্সে আসবো।

আরেকটু বড় হওয়ার পর চাইতেন মেডিক্যালে পড়ব, কিন্তু পলিটিক্স প্ল্যানে ছিল।

আব্বু আমাদের গ্রাম এলাকার সবাইকে ফ্রি চিকিৎসা সুবিধা দেন। তিনি জানেন, আমাদের গ্রাম, আমাদের উপজেলা চন্দনাইশের মানুষ - আমি আর আমার ভাই - আমাদের পাশে থাকবে।



আমি দেশের ৬৪ জেলায় এবং ৪৮৮ উপজেলায় নাগরিক ঐক্যের প্রাথমিক আহ্বায়ক কমিটি গঠনের আহ্বান জানাই।

নাগরিক ঐক্যের ওয়েবসাইটে (http://www.nagorikoikko.org/) আহ্বায়ক কমিটির সদস্যদের নাম থাকবে।



 
ব্রি. জে. (অব:) এম সাখাওয়াত হোসেন
প্রফেসর ড. আসিফ নজরুল
জোতিরিন্দ্র বোধিপ্রিয় (সন্তু) লারমা



ড. আকবর আলি খান


গণজাগরণ মঞ্চ - চট্টগ্রাম

গণজাগরণ মঞ্চ - সিলেট
ডাঃ ইমরান এইচ. সরকার


গণজাগরণ মঞ্চ - চট্টগ্রাম






ব্যারিস্টার মঈনুল হোসেন














আমি আশা করি, সবাই নৈতিক ও ধর্মীয় মূল্যবোধ মেনে ঈদ উদযাপন এবং ঈদের আনন্দ একে অন্যের সঙ্গে ভাগাভাগি করবেন। মহান আল্লাহ আমাদের ঈদের আনন্দ দিয়েছেন। আমাদের সবার উচিত একত্রে তা উদযাপন ও উপভোগ করা। - See more at: http://www.priyo.com/blog/2014/10/04/111224.html#sthash.HS6M3EEM.dpuf
নাগরিক ঐক্য, বিকল্প ধারা, গণফোরাম,  
কৃষক শ্রমিক জনতা লীগ, জাসদ (রব)















  •  














 



  •  
দেশে এবং প্রবাসে অবস্থানরত ৬ কোটির বেশি বাংলাদেশী আমার লেখা পড়েছেন এবং নিয়মিত পড়েন।

বাংলাদেশের সবাই excitement নিয়ে আমার লেখার জন্য অপেক্ষা করে - প্রতিদিনই নতুন নতুন interesting খবর তো!

এমনকি বাংলাদেশে অবস্থানরত বা বাংলাদেশ নিয়ে কৌতূহলী বিদেশীরা, Ambassador রাও excitement নিয়ে লেখাগুলোর জন্য অপেক্ষা করে!
Boring, dull কোন দিন নেই! প্রতিদিনই interesting, exciting, instructive খবর / লেখা! 




অন্যান্য রাজনৈতিক দল ও রাজনীতিবিদরা 







এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী জিএম কাদের, জাতীয় পার্টি জেলা আহ্বায়ক মোফাজ্জল হোসেন, সদস্য সচিব হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর কমিটির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির সহ জাতীয় পার্টির নেতাকর্মীরা। - See more at: http://www.priyo.com/2014/10/06/111523.html#sthash.1snGvOIx.dpuf
"এ সময় রংপুর কালেকটরেট ঈদগা মাঠে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জিএম কাদের, জাতীয় পার্টি জেলা আহ্বায়ক মোফাজ্জল হোসেন, সদস্য সচিব হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর কমিটির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির সহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।" 

 

No comments:

Post a Comment