Wednesday, November 5, 2014

নাগরিক ঐক্যের আলোচনা সভা - সমাবেশ - উদ্যোগ [05.11.14]






আলোচনা সভা - সমাবেশ - উদ্যোগ












"জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেসডি) এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহবান জানান।
গনফোরাম সভাপতি বলেন, স্বাধীনতা, গণতন্ত্র, সংবিধান ও সুষম বণ্টনের পক্ষে জনগণ দাঁড়িয়েছেন। এদের সুসংহিত করে মুক্তিযোদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে।
কামাল হোসেন বলেন, ১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবসে আমি গণতন্ত্রের পক্ষের মিছিলে তৃতীয় শক্তি নয়, প্রথম শক্তির একজন কর্মী হিসেবেই মাঠে আছি, থাকব।
এ সময়
জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বাসদের সাধারন সম্পাদক খালেকুজ্জামান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও আরো অনেকে উপস্থিত ছিলেন।"



Business and Economy

"প্রযুক্তি, উদ্ভাবন, নেতৃত্ব ও ব্যবসায়িক ক্ষেত্রে বিশেষ অবদান ও কর্মকান্ডের উপর ভিত্তি করে আন্তর্জাতিক এ পুরস্কারে ভূষিত হলো প্রতিষ্ঠানটি।
ফ্রান্সের রাজধানী প্যারিসে অবস্থিত ইন্টারন্যাশনাল কোয়ালিটি কনভেনশনে আন্তর্জাতিক কোয়ালিটি অ্যাওয়ার্ড ২০১৪ অনুষ্ঠানে গোল্ড ক্যাটাগরির এই পুরস্কার পেলো বাংলাশের এই প্রতিষ্ঠানটি।
বিজনেস ইনিশিয়েটিভ ডিরেকশন বিআইডির প্রেসিডেন্ট জোসে ই প্রিয়েটুর কাছ থেকে সম্প্রতি এ পুরস্কার গ্রহণ করেন এসকেপ বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওয়াহিদ রায়হান ইফতেখার মাহমুদ। চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালকের দায়িত্বে আছেন মোহাম্মদ ওয়াহিদ রায়হান ইফতেখার মাহমুদ।"

No comments:

Post a Comment